Wednesday, এপ্রিল ২৪, ২০২৪
শিরোনাম
পাবনায় বিপুল পরিমাণ টাকাসহ পাউবোর দুই প্রকৌশলী আটক, পালিয়ে গেলেন ঠিকাদারসাঁথিয়ায় ডেপুটি স্পিকারের উদ্বোধনকৃত নতুন হাট ভেঙ্গে দিলেন এসিল্যান্ডসাঁথিয়ায় দোকান ভাঙচুর ও লুটপাটের অভিযোগসাঁথিয়ার কাশিনাথপুরে মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ করে রমরমা ব্যবসাআটঘরিয়ায় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ  উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক আলোচনাআটঘরিয়ার লক্ষীপুরে ব্রীজ ভেঙে ফেলায় বাঁশ কাঠের সাঁকো দিয়ে ১৫ হাজার লোকের পাড়াপারআটঘরিয়ায় প্রথম বারের মতো বারি -২ মৌরি মশলা চাষ করে সফল কৃষক জহুরা বেগমআটঘরিয়ায় সড়ক দূর্ঘটনায় কুত্তা গাড়ির হেলপার নিহতপেঁয়াজের অস্বাভাবিক দাম রাতে পেঁয়াজখেত পাহাড়ায় কৃষকআটঘরিয়ায় স্বামীর উপর অভিমানে স্ত্রীর আত্মহত্যা : স্বামী আটক

পাবনায় গভীর রাতে ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় টিটি কলেজের অধ্যক্ষ আটক

শেয়ার করতে এখানে চাপ দিন

স্টাফ রিপোর্টার : পাবনার সরকারী টিচার্স ট্রেনিং কলেজ (টিটিসি) এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে এক ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে দিয়েছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ওই ছাত্রীসহ অধ্যক্ষকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
ঘটনাস্থলে উপস্থিত পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবু বলেন, টিটিসি কলেজের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে অধ্যক্ষ মহোদয় এবং এক ছাত্রীকে একটি কক্ষে তালাবদ্ধ অবস্থায় দেখতে পাই। পরিস্থিতি অস্বাভাবিক দেখে রাত একটার দিকে পুলিশে খবর দিয়ে অভিযুক্তদের আমরা পুলিশের হাতে তুলে দেই। তবে তারা দীর্ঘদিন ধরে কলেজ ক্যম্পাসে অস্বামাজিক কার্যকলাপে লিপ্ত ছিলেন বলে আমরাও শুনেছি।
পাবনা সদর থানার ওসি (তদন্ত) আসাদুজ্জমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তারা খবর পান টিটিসি’র অধ্যক্ষকে তার গেস্টরুমে স্থানীয়রা এক মহিলা প্রশিক্ষনার্থীসহ আটকে রেখেছেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে অবরুদ্ধ অধ্যক্ষসহ ওই তরুণী শিক্ষিকাকে উদ্ধার করে তাদের হেফাজতে নেন। এ সময় ওই কক্ষে ফৌজিয়া আলম বাবলি নামের এক তরুণী প্রশিক্ষণার্থীকেও পাওয়া যায়। ওই তরুণী বিএড শেষ করে এমএড করছেন বলে জানিয়েছেন।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হক জানান, ওই অধ্যক্ষ ও প্রশিক্ষণার্থীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা জানিয়েছেন যে, তারা দু’জন গেস্টরুমে বসে গল্প করছিলেন। এ সময় হঠাৎ কয়েকজন যুবক তাদের ওই কক্ষে তালা মেরে হট্টগোল শুরু করে থানায় খবর দেন। তারা নিজেদের নির্দোষ বলে দাবি করেছেন বলে ওসি জানান।
ওসি জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তারা নির্দোষ হলে সসম্মানে ছেড়ে দেয়া হবে। দোষি হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করতে এখানে চাপ দিন

সর্বশেষ খবর